ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রাইভেট কারের ওপর উল্টে গেল ট্রাক, অলৌকিকভাবে বাঁচলেন ৪ জন!

মো. রাজীব সরকার, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
প্রাইভেট কারের ওপর উল্টে গেল ট্রাক, অলৌকিকভাবে বাঁচলেন ৪ জন! দুর্ঘটনাকবলিত গাড়ি।

গাজীপুর: ঢাকার মিরপুরে সপরিবারে থাকেন মো. শামীম। ব্যক্তিগত গাড়ি নিয়ে মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে যাচ্ছিলেন শ্বশুরবাড়ি গাজীপুরের কালিয়াকৈরে।

সঙ্গে ছিলেন তার স্ত্রী শান্তা আক্তার এবং মেয়ে সামসাদ নাহার আনুস্কা (১৬) ও ছেলে আহনাফ হোসেন শুভ্র (৪)।

রাত ১১টার দিকে টঙ্গীর চেরাগআলী এলাকায় পৌঁছান তারা। গাড়ির চাপ থাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলছিল ধীরগতিতে। একপর্যায়ে মালবাহী একটি ট্রাক হঠাৎ করে মহাসড়কে তাদের ব্যক্তিগত গাড়িটির ওপর উল্টে পড়ে। এ সময় আশপাশের লোকজন ধরেই নিয়েছিল গাড়ির ভেতর কেউ আর বেঁচে নেই। পরে নিজেরাই দরজা দিয়ে এক এক করে বেরিয়ে আসেন গাড়ি থেকে। অলৌকিকভাবে বেঁচে যায় মো. শামীমের পরিবারের চার সদস্যই। গাড়ির ভেতর থাকা মো. শামীম এবং তার স্ত্রী ও ছেলে-মেয়ে সামান্য আঘাত পান।

গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম বাংলানিউজকে জানান, ব্যক্তিগত গাড়িটির ওপর মালবাহী ট্রাকটি কাত হয়ে পড়ে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এমনভাবে ট্রাকটি ব্যক্তিগত গাড়িটির ওপরে পড়ে যে, কারোরই বেঁচে থাকার কথা নয়। কিন্তু সামান্য আঘাত পেলেও সবাই প্রাণে বেঁচে যায়। প্রাইভেটকারটি অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। ট্রাক এবং প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

মো. শামীম পেশায় একজন গাড়িচালক। তিনি ব্যাংক থেকে ঋণ নিয়ে প্রাইভেটকারটি কিনেন। প্রাইভেটকার চালিয়ে মো. শামীম সংসার চালান। তার গাড়িটি দুমড়ে-মুচড়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২ 
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।