ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধের জেরে চাচাকে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
জমি নিয়ে বিরোধের জেরে চাচাকে পিটিয়ে হত্যা জমি নিয়ে বিরোধের জেরে চাচাকে পিটিয়ে হত্যা।

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে চাচা জবেদ আলী (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দুই ভাতিজার বিরুদ্ধে।

মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কচাকাটা থানার কেদার ইউনিয়নের ঢলুয়াবাড়ির বালাবাড়ি গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত জবেদ নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার কেদার ইউনিয়নের মৌজার বালাবাড়ি গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

জানা যায়, কেদার ইউনিয়নের ঢলুয়াবাড়ির বালাবাড়ি গ্রামের জবেদের সঙ্গে তার ভাতিজা একই গ্রামের শফিকুল ইসলাম ও শহিদুল ইসলামের জমিজমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল।  

মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে জবেদ জমিতে ইরি ধান রোপণের জন্য পানি নিতে গেলে শফিকুল ও শহিদুল চাচার ওপর হামলা চালায়। এ সময় চাচা জবেদকে এলোপাথাড়ি লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে সন্ধ্যায় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। আইনি প্রক্রিয়া শেষে বুধবার (০২ ফেব্রুয়ারি) ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।