ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে মদসহ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
মাদারীপুরে মদসহ যুবক গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈর উপজেলার আমগ্রাম এলাকা থেকে দেশীয় মদসহ অপূর্ব চক্রবর্ত্তী অর্ক (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো  হয়।

এর আগে, মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে রাজৈর উপজেলার আমগ্রাম এলাকার শানেরপাড়-আমগ্রাম সড়কের বাজার সংলগ্ন একটি ব্রীজের ওপর থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দলের স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদের নেতৃত্বে র‌্যাবের একটি দল ওই স্থানে অভিযান চালায়। এ সময় সদর উপজেলার ২নং ওয়ার্ডের কাজীর মোড় বাজার এলাকার রাখাল চক্রবর্তীর ছেলে অপূর্ব চক্রবর্ত্তীকে ৩.৭৫০ লিটার দেশীয় মদসহ আটক করা হয়। আটকের সময় তার কাছ থেকে মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও ২টি সীমাকর্ড জব্দ করা হয়।

র‌্যাব-৮ মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ বলেন, এ ঘটনায় রাজৈর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত মালামালসহ আসামিকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।