ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে মিললো নারীর বুক ও হাতের খণ্ডিত অংশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
সাভারে মিললো নারীর বুক ও হাতের খণ্ডিত অংশ

সাভার (ঢাকা): ঢাকা জেলার ধামরাই উপজেলা থেকে এক নারীর কোমর থেকে পা পর্যন্ত খণ্ডিত অংশ উদ্ধারের ছয়দিন পর সাভার থেকে উদ্ধার হয়েছে এক নারীর ডান হাত ও কোমরের উপরের অংশ।

সোমবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় সাভারের বনগাঁও ইউনিয়নের সাদাপুর খালের তীর থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় মরদেহের অংশ বিশেষ উদ্ধার করে পুলিশ।

এর আগে গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের বড় চন্দ্রাইল গ্রামের রফিকের বাড়ির পাশ থেকে এক নারীর কোমর থেকে বিবস্ত্র অবস্থায় বিচ্ছিন দুই পা উদ্ধার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে সাদাপুর খালের পাশে সড়ক দিয়ে হাঁটার সময় পথচারীরা পলিথিনে মোড়ানো মরদেহটি দেখতে পায়। মুহূর্তের মধ্যে খবরটি পুরো এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন গ্রাম থেকে উৎসুক জনতা এক নজর মরদেহটি দেখার জন্য ভিড় জমায়। এসময় বিষয়টি থানা পুলিশকে জানানো হলে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে পলিথিনে মোড়ানো অজ্ঞাত নারীর মাথা, এক হাত, দুই পা বিহীন শরীরে মাঝের অংশ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর পাশাপাশি নিহতের পরিচয় শনাক্তের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

** ইটের স্তূপের পাশে পড়ে ছিল নারীর 'কোমর থেকে পায়ে'র অংশ

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।