ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ইয়াবাসহ দুই মাদককারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
যাত্রাবাড়ীতে ইয়াবাসহ দুই মাদককারবারি গ্রেফতার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ছয় হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার মতিঝিল বিভাগ।

মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে ডিএমপির গোয়েন্দা (ডিবি) মতিঝিল বিভাগের সিনিয়র সহকারী কমিশনার (এসি) শিকদার মো. হাসান ইমাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় যাত্রাবাড়ী থানার দক্ষিণ সিটি কপোরেশন ডাম্পিং সংলগ্ন ফ্লাইওভার ব্রিজের সামনে থেকে মাদককারবারি মো. মাসুদ হালাদার ও মো. জালাল উদ্দিন রুমিকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতার দুই আসামি ওই ফ্লাইওভার ব্রিজের  সামনে ইয়াবা বিক্রি করতে অবস্থান করছিলেন। এ সময় সেখানে অভিযান চালানো হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করলে মাসুদ ও জালালকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছয় হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এসি হাসান ইমাম বলেন, গ্রেফতার মাসুদ ও জালাল কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কৌশলে তা রাজধানীতে নিয়ে এসে বিভিন্ন এলাকার মাদককারবারিদের কাছে খুচরা ও পাইকারি হিসেবে বিক্রি করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন। গ্রেফতার দুজনের বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।