ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে ৩ ইউপিতে নৌকার জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
পঞ্চগড়ে ৩ ইউপিতে নৌকার জয়

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দু’টি ইউনিয়ন ও বোদা উপজেলার একটি ইউনিয়নের ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীরা জয়ী হয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) রাত ১০টায় দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার এরশাদুল হক মিয়া দুই ইউনিয়নের এবং বোদা উপজেলা পরিষদ হলরুমে রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল ইমরান একটি ইউনিয়নের বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।

তিন ইউপির মধ্যে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আশরাফুল আলম এমু (নৌকা) প্রতীক নিয়ে ৪ হাজার ৭২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ (টেবিল ফ্যান) প্রতিকে ২ হাজার ১৫১ ভোট পেয়েছেন।

একই উপজেলার দেবীডুবা ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী পরেশ চন্দ্র রায় প্রধান (নৌকা) প্রতীক নিয়ে ৪ হাজার ৬৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতস্ত্র প্রার্থী ফরিদ হাসান (চশমা) প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪৫৯ ভোট।

এদিকে বোদা উপজেলার ঝলই শালশিরি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আবুল হোসেন (নৌকা) প্রতীক নিয়ে ৫ হাজার ১০৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান তানু (মোটর সাইকেল) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৯০ ভোট পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।