ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাতির জন্য চকলেট আনতে বলায় বাবাকে পিটিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
নাতির জন্য চকলেট আনতে বলায় বাবাকে পিটিয়ে হত্যা ছবি প্রতীকী

রাজশাহী: নাতির জন্য চকলেট আনতে বলায় ছেলের হাতে খুন হয়েছেন বাবা। রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের তাঁতারপুর গ্রামে সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে এই ঘটনা ঘটেছে।

বাবা সাদেক আলীকে (৬০) লাঠি দিয়ে আঘাতের পর রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে ছেলে মুরাদ আলী (৩২) পলাতক রয়েছেন।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, পারিবারিক কলহের জের ধরে ছেলের লাঠির আঘাতে প্রাণ হারিয়েছেন বাবা সাদেক আলী। মুরাদ আলী ঠিকমত পরিবারের ভরণপোষণ দিতে পারতেন না। এনিয়ে পরিবারের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। সোমবার সকালে সাদেক আলী নাতির জন্য মুরাদকে চকলেট আনতে বলেন। এতে ক্ষিপ্ত হন মুরাদ। পরে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে বৃদ্ধ বাবাকে বেধড়ক পেটানো শুরু করেন।

তিনি জানান, এক পর্যায়ে মাথায় লাঠির আঘাত লেগে সাদেক আলী মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে। ঘটনার পর ঘাতক ছেলে মুরাদ আলী পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ৩১ জানুয়ারি, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।