ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাকের ধাক্কায় কিশোর নিহত, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
ট্রাকের ধাক্কায় কিশোর নিহত, আহত ৫ ...

মাগুরা: মাগুরার মহম্মদপুর সড়কের যশপুর এলাকায় ট্রাকের ধাক্কায় হুমায়ন (১৬) নামে এক টাইলস মিস্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ০৫ জন।

রোববার (৩০ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আবুল হাসান জানান, সারাদিন টাইলসের কাজ করে রাতে ভ্যানে করে মহম্মদপুর থেকে মাগুরা সদরে যাচ্ছিল ৭ কিশোর। যশপুর এলাকায় পৌঁছলে  বিপরীত দিক থেকে আসা ট্রাক  ভ্যানটিকে ধাক্কা দিলে আব্দুল করিম (৩৪), লিটন (২১), মুন্না (২২), রমজান (১৮), নয়ন (১৯) ও হুমায়ন (১৬) গুরুত্বর আহত হয়। মহম্মদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে মহম্মদপুর হাসপাতালে নিয়ে আসে।  

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস (বৃষ্টি) হুমায়নকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে আব্দুল করিমের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যালে পাঠানো হয়েছে।

নিহত হুমায়ন ঐ গ্রামের উচমানের ছেলে। তার বাড়ি মাগুরা সদরের শত্রুজিৎপুর ইউনিয়নের রুপদিয়া গ্রামে। আহতদের বাড়ি মাগুরা সদরের জগদল ইউনিয়নের মাধবপুর গ্রামে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, ট্রাক ও চালককে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৮০৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।