ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্ধুর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
বন্ধুর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের নিহত যুবক নয়ন

সুনামগঞ্জ: সুনামগঞ্জে নয়ন (২৪) নামে এক যুবককে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে তারই বন্ধু। রোববার (৩০ জানুয়ারি) বিকেলে শহরের পুরাতন বাসষ্টেশন এলাকায় কিং এন্টারপ্রাইজ নামের টাইলসের দোকানে এ ঘটনা ঘটে।

 

নয়ন ওই দোকানের ব্যবস্থাপক ছিলেন।   তিনি শহরের ৮ নম্বর ওয়ার্ডের বড়পাড়া এলাকার বাসিন্দা কাউসার আলমের ছেলে।

এ ঘটনায় দুই ভাইকে আটক করেছে পুলিশ। তারা হলেন- শান্তিগঞ্জ উপজেলার উপজেলার নূরুল হোসাইনের ছেলে  রোহান (২৪) ও রেজওয়ান (২৬)।

পুলিশ জানায়, নয়নের বন্ধু রোহান রোববার বিকেলে ওই দোকানে আড্ডা দিতে আসে।   এক পর্যায়ে রোহান তাকে নাস্তা খাওয়ানোর জন্য বলে।   এসময় নয়ন বলে তুমি সঙ্গে যাকে নিয়ে এসেছ সে ভাল লোক নয়।   এনিয়ে দুই বন্ধুর মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। একপর্যায়ে নয়নের বন্ধু রোহানকে বলে তোর কাছে আমি আগের ৪২০ টাকা পাই, সে টাকা দিতে হবে।   এ নিয়ে তাদের মধ্যে তুমুল বির্তক হয়। এরই জের ধরে পরে চাকু নিয়ে এসে কিং এন্টারপ্রাইজ টাইলসের দোকানের ভিতরেই রোহান ও তার ভাই রেজওয়ান নয়নকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা নয়নকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। তবে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই মারা যায় নয়ন।  

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী  বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা,  ৩০ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।