ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘প্রধানমন্ত্রী অসহায়দের জন্য সর্বদাই চিন্তা করেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
‘প্রধানমন্ত্রী অসহায়দের জন্য সর্বদাই চিন্তা করেন’

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদাই অসহায় মানুষের জন্য চিন্তা করেন। কিভাবে অসহায় দরিদ্র মানুষের জন্য কিছু করা যায়।

শুক্রবার (২৮ জানুয়ারি) সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা ত্রাণ ও পুনর্বাসন শাখার উদ্যোগে ১০০ জন দৃষ্টি প্রতিবন্ধীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কালে তিনি এ কথা বলেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া, ১ লিটার তেল ও ১ প্যাকেট নুডুলস প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়।

মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, গৃহহীন ও ভূমিহীনদের কিভাবে পুনর্বাসন করা যায়, সেসব নিয়েই বিভিন্ন পরিকল্পনা করেন শেখ হাসিনা। সেই অনুযায়ী দেশের গৃহহীন ও ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ করে উপহার দিয়েছেন।

তিনি বলেন, অসহায় দরিদ্র জনগোষ্টির জন্য প্রধানমন্ত্রী তার ত্রাণ তহবিল থেকে বিভিন্ন সময় সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ সফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক শামস শামীমসহ অন্যান্য কর্মকর্তারা।

প্রসঙ্গত, সুনামগঞ্জ জেলা প্রশাসন প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫শ’ প্যাকেট খাদ্য সামগ্রী পেয়েছেন। আজ ১শ’ দৃষ্টি প্রতিবন্ধীদের দেওয়া হয়েছে। বাকিগুলো দিরাই উপজেলার অনাথ ও মুচি সম্প্রদায়ের মানুষকে দেওয়া হবে এবং অন্যান্য উপজেলায় বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।