ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভোলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
ভোলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ

ভোলা: ভোলার দৌলতখানে জমির বিরোধের জের ধরে আব্দুল খালেক নামে (৬৫) এক অবসরপ্রাপ্ত এক সেনাসদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালের দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরশুভী মাদ্রাসা সংলগ্ন মুনাফ পাটোয়ারি বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সেনাসদস্য ওই ওয়ার্ডের মৃত মুনাফ পাটোয়ারির ছেলে।

স্থানীয়রা জানান, একই বাড়ির মোফাজ্জল গংদের সঙ্গে সেনাসদস্যর পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে কয়েকমাস আগে উভয়ের মধ্যে মারধরের ঘটনাও ঘটেছে।

নিহত সেনা সদস্যর মা মরিয়ম বেগম জানান, তার ছেলে কয়েক দিন আগে বাড়িতে আসেন। বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশে রওয়ানা দেন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাতায় এসে পৌঁছালে পথরোধ করে জমি সংক্রান্ত বিরোধের জেরে মোফাজ্জল ও তার সহযোগীরা খালেকের ওপর এলোপাথারি হামলা করে। পরে গুরুতর আহত হলে তাকে বাড়িতে আনা হয়। পরে তার অবস্থা খারাপ হলে বাড়ি থেকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয় দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে সেনাসদস্যর পরিবারের পক্ষ থেকে মামলা প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।