ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় মুসল্লিসহ আরোহীর মৃত্যু

উপজেলা করেস্পন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
কেরানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় মুসল্লিসহ আরোহীর মৃত্যু দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জের রোহিতপুরে নামাজে যাওয়ার পথে রাস্তা পাড়াপাড়ের সময় মোটরসাইকেলের ধাক্কায় জালালুদ্দিন (৭৫) নামে এক মুসল্লি ও এক আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের বাকি দুই আরোহীও।

তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে উপজেলার নতুন সোনাকান্দা এলাকার গুলিস্তান-নবাবগঞ্জ রোডের ছাড়া ভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আব্দুর রহমান জানান, মাগরিবের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে মসজিদে যাচ্ছিলেন বৃদ্ধ জালালুদ্দিন। এ সময় নবাবগঞ্জ থেকে গুলিস্তানগামী একটি দ্রুতগামীর মোটরসাইকেল তাকে চাপা দিলে গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মোটরসাইকেল আরোহীদের অবস্থাও আশঙ্কাজনক।

নতুন সোনাকান্দা আদর্শ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ আলম মামুন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে পড়ে থাকা মোটরসাইকেলটি (চট্রো মেট্রো ল-১২-০২৮০) উদ্ধার করি। স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেল আরোহী তিনজনসহ জালালুদ্দিনকে হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক জালালুদ্দিনকে মৃত ঘোষণা করেন। শুনেছি মোটরসাইকেল আরোহী একজনও মারা গেছেন। অপর দু'জনের মধ্যে একজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। মোটরসাইকেল আরোহী সবার বাড়িই কালিন্দী ইউনিয়নে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ২৬ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।