ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষকের ছুরিকাঘাতে ছাত্র হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট| | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
শিক্ষকের ছুরিকাঘাতে ছাত্র হাসপাতালে আহত ছাত্র সিয়াম

ঢাকা: রাজধানীর পল্লবী থানা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে সিয়াম (১৬) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাত করেছেন নিজ বিদ্যালয়েরই এক শিক্ষক।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে রাজধানীর মিরপুর-৬ নম্বর সি-ব্লক, ১৫ নম্বর রোডের ১০ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা পল্লবী থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, সিয়াম মিরপুর বাংলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। আর শিক্ষক আব্দুল গাফফার (৫০) ওই  প্রতিষ্ঠানের ব্যবসায় শিক্ষা বিভাগের সিনিয়র শিক্ষক।

লিখিত অভিযোগে সিয়ামের বাবা বিদ্যুৎ উল্লেখ করেন, ‘শিক্ষক গাফফার ও আমার পরিবার একই বাড়িতে  আলাদা ফ্ল্যাটে থাকি। মঙ্গলবার দুপুরে ৩ তলার সিঁড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গাফফার সাহেব আমার পরিবারকে উদ্দেশ্য করে গালিগালাজ করেন। এতে  আমার ছেলে এ ঘটনার  প্রতিবাদ করে। সে তার স্যারকে (গাফফার)  গালিগালাজ না করতে অনুরোধ করে। এতে ওই শিক্ষক ক্ষিপ্ত হয়ে আমার ছেলের ওপর (সিয়াম) হামলা করেন। গাফফার হাতে ধারালো চাকু নিয়ে আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে পেটের বাম পাশে উপর্যুপরি আঘাত করেন। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাই।

সিয়ামের বাবা বিদ্যুৎ বাংলানিউজকে বলেন, আমার ছেলেকে রাতের বেলা মিরপুরের আলোক হাসপাতালে ভর্তি করেছি। ১৮টা সেলাই লেগেছে। যখন হাসপাতালে নিয়ে আসি তখন জরুরি বিভাগে ছিল সিয়াম। এখন বেডে আনা হয়েছে।

এ ঘটনায় পল্লবী থানার উপ-পরিদর্শক (এস আই) তারিক জানান, থানায় একটি অভিযোগ হয়েছে। আমি ঘটনাস্থলে রয়েছি।

বাংলাদেশ সময়: ০৭৫৯ ঘণ্টা, ২৬ জানুয়ারি, ২০২২
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।