ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

সরিষাবাড়ীতে ছাগল চুরি করে জবাই, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
সরিষাবাড়ীতে ছাগল চুরি করে জবাই, আটক ৩

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে গাভিন ২টি ছাগল চুরি করে জবাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক কসাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে সোমবার (২৪ জানুয়ারি) দিনগত মধ্যরাতে সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

আটকরা হলেন- সরিষাবাড়ী পৌরসভার ভুরারবাড়ি গ্রামের আব্বাস কসাইয়ের ছেলে মামুন কসাই (২৫), আফছার আলীর ছেলে রাকিব (১৬) ও বাবলু সরকারের ছেলে সাদ্দাম (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার দিনগত মধ্যরাতে বলারদিয়ার (পূর্বপাড়া) গ্রামের দিনমজুর আফজাল হোসেনের বাড়িতে তিন চোর ঢোকে। এসময় আফজাল হোসেনের স্ত্রী আলেয়া বেগম শব্দ শুনে গোয়াল ঘরে গিয়ে দেখেন দরজা খোলা এবং ছাগল দুটি নেই। রাতেই তারা খোঁজাখুঁজি করে পাশের গোরস্থানে রক্ত দেখতে পেয়ে বুঝতে পারেন যে, ছাগল দুটিকে জবাই করা হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পুলিশ উপ-পরিদর্শক মো. জাফর আলী খান বলেন, নিয়মিত টহল চলাকালে রাত ২টার দিকে ডোয়াইল ইউনিয়নের রায়দেরপাড়া খালেকের মোড়ে বস্তাসহ তিনজনকে দেখে সন্দেহ হলে তাদের থামিয়ে বস্তা তল্লাশি করা হয়। এসময় বস্তায় জবাই করা দুটি ছাগল ও একটি চাকু পাওয়া যায়, পরে ওই তিনজনকে আটক করা হয়।

ছাগলের মালিক আফজাল হোসেন জানান, তিনি দিনমজুর, ছাগল দুটি বর্গা নিয়ে লালন-পালন করতেন। দুটি ছাগলই পাঁচ মাসের গাভিন ছিল। চুরি হয়ে যাওয়ায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বলেন, আটক তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাগল দুটি চুরি ও জবাইয়ের কথা স্বীকার করেছে। এ ব্যাপারে ছাগলের মালিক বাদী হয়ে মামলা দায়ের করায় তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa