ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

রূপগঞ্জে বাসে ছিনতাই, গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
রূপগঞ্জে বাসে ছিনতাই, গ্রেফতার ৫

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে যাত্রীবাহী বাসে এক ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাই করার সময় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাড়সড়কের উপজেলার বিশ্বরোড গোলচত্বর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা হয়।  

গ্রেফতার ব্যক্তিরা হলেন- বড়গুনা জেলার আমতলী থানার পুর্ব ছোনাখালী এলাকার মৃত আযহার আকনের ছেলে জাহাঙ্গীর (৪৮), পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার হোসনাবাদ এলাকার আলী হোসেন বেপারীর ছেলে জামান (৩৮), শরিয়তপুর জেলার নড়িয়া থানার সদর এলাকার নোয়াব আলী বেপারীর ছেলে রাসেল (৪৫), শরিয়তপুর জেলার সদর থানার চিকন্দি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মনির (৪৫) ও পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানার শামচাদ এলাকার মৃত বাসেদ মিয়ার ছেলে মাসুম (৪৩)।
 
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আল মারুফ জানান, দুপুর দেড়টার দিকে ঢাকার মীরপুর পাইকপাড়া এলাকার ব্যবসায়ী জলিল মিয়া বিশ্বরোড এলাকা থেকে বিসমিল্লাহ পরিবহন নামের বাস যোগে চিটাগাংরোড এলাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। বাসে ওঠার পরই সংঘবদ্ধ ছিনতাইকারী সদস্যরা জলিল মিয়াকে বাসের মধ্যে ঘিরে ধরে।

এক পর্যায়ে ব্যবসায়ী জলিল মিয়ার সঙ্গে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় প্রতিবাদ করতেই যাত্রীবেসে বিশৃংখলা সৃষ্টি করে ছিনতাইকারী চক্রটি। এক পর্যায়ে পরিবহন শ্রমিকদের সহযোগিতায় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ বাস থেকে ওই পাঁচজনকে গ্রেফতার করে।  

এছাড়া তাদের সঙ্গে থাকা ছিনতাই হওয়া ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়। এই ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২ 
এমআরপি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa