ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

জাতীয়

হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহি

মানিকগঞ্জ: মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি হিসেবে আজকের পত্রিকা ও সংবাদের উপজেলা প্রতিনিধি মাহিদুল ইসলাম মাহি এবং সাধারণ সম্পাদক হিসেবে বাংলাদেশ টুডের উপজেলা প্রতিনিধি আবিদ হাসান নির্বাচিত হয়েছেন।  

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে দ্বি-বার্ষিক সাধারণ সভা ও এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মতিউর রহমান ও যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার বিএম খোরশেদ দায়িত্ব পালন করেন।

কমিটিতে সহ-সভাপতি জ. ই. আকাশ (দৈনিক সমাচার), যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম (আলোকিত সকাল), কোষাধ্যক্ষ সায়েম খান (দৈনিক আমার সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিব আহমেদ (গণ মানুষের আওয়াজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক সজিব গুহ মজুমদার (আমার সংবাদ), দপ্তর সম্পাদক শামিম মোল্লা (লাখোকণ্ঠ) এবং সাইফুল ইসলাম (সবুজ নিশান) ও শুভংকর পোদ্দার (যায়যায়দিন) কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।

এর আগে  সাধারণ সভার উদ্বোধন করেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আজিম খান, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ, মানিকগঞ্জ জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাসসহ অনেকে উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa