ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

জাতীয়

করোনা সংক্রমণ রোধে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
করোনা সংক্রমণ রোধে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করোনা সংক্রমণ রোধে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ।

বরিশাল: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রন সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ট্রাফিক শেখ মো. সেলিম মাস্ক বিতরণ করেছেন।

রোববার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরের প্রবেশদ্বার রুপাতলী বাস টার্মিনাল ও আমতলার মোড় এলাকায় যানবাহন চালক, যাত্রী, শ্রমিক ও সাধারণ পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ট্রাফিক শেখ মো. সেলিম বলেন, আমাদেরকে কথায় নয় কাজে বড় হতে হবে, অর্থে নয় মানবিকতায় বড় হতে হবে। বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খানের নির্দেশে ডিসি ট্রাফিক এস এম তানভীর আরাফাতের সার্বিক তত্ত্বাবধানে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে পথচারী, শ্রমিক, বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, লিফলেট ও জনসচেতনতামূলক প্রচার, প্রচারণা চালিয়েছি। আপনারা সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে দৈনন্দিন কর্মকাণ্ড পরিচালনা করুন।  

তিনি বলেন,বরিশাল নগরীর সড়কগুলোতে চাঁদাবাজি ও যানজট মুক্ত করে একটি পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে ট্রাফিক পুলিশ বদ্ধপরিকর। আমরা সবাই সড়ক পরিবহন আইন মেনে চললে সড়কে যানজট ও সড়ক দুর্ঘটনার হার কমে যাবে। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ট্রাফিক পুলিশ দিনরাত কাজ করে যাচ্ছে। এছাড়াও গণপরিবহনে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রাখতে কঠোর অবস্থানে রয়েছে ট্রাফিক পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন বিএমপি ট্রাফিক পুলিশের টি আই আ. রহিম, টি আই বিদ্যুৎ চন্দ্র দে, সার্জেন্ট সিদ্দিকুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa