ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

ব্যাংকে এক নারীকে বোকা বানিয়ে লাখ টাকা নিয়ে চম্পট দিলো চোর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
ব্যাংকে এক নারীকে বোকা বানিয়ে লাখ টাকা নিয়ে চম্পট দিলো চোর

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় অগ্রণী ব্যাংক থেকে ৫০০ টাকার একটি ছেঁড়া নোট পাল্টাতে দিয়ে এক লাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে এক চোর।  

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী গ্রাহক রাশিদা বেগম স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের বাগুয়ান গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাক মোল্যার স্ত্রী রাশিদা বেগম অগ্রণী ব্যাংক বোয়ালমারী শাখায় তার নিজ অ্যাকাউন্ট থেকে এক লাখ টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলন করার সময় তার পাশে থাকা একজন অপরিচিত লোক টাকা গুণে দেওয়ার সময় একটি ছেড়া ৫০০ টাকার নোট দিয়ে ক্যাশ কাউন্টার থেকে পাল্টিয়ে আনতে বলে। ওই নারী পরিবর্তন করে এসে দেখে সেই লোক আর নেই। এ সময় চোর একটি বাটন মোবাইল ফোন ফেলে যায়।

অগ্রণী ব্যাংকের ম্যানেজার মো. রেজাউল শেখ বাংলানিউজকে বলেন, শুনেছি এক গ্রাহক টাকা তুলে একজন অপরিচিত লোক দিয়ে টাকা গোনাচ্ছিল। পরে ওই টাকা নিয়ে সে পালিয়ে যায়। এ ঘটনায় রাশিদা বেগম থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। চোরের ফেলে যাওয়া মোবাইল এবং ব্যাংকের সিসিটিভির ফুটেজ অভিযোগের সঙ্গে জমা দিয়েছেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa