ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

একই পরিবারের ৩ জন নিহত: বাসচালক-সহকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
একই পরিবারের ৩ জন নিহত: বাসচালক-সহকারী আটক

ঢাকা: আলোচিত রাজধানীর মাতুয়াইল এলাকায় সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহতের ঘটনায় বাসের চালক ও সহকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  তবে প্রাথমিকভাবে আটক দুজনের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে তাদের আটকের বিষয়টি জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি জানান, রাজধানীর মাতুয়াইল এলাকায় সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত হয়। এ ঘটনায় বাসচালক ও তার সহকারীকে আটক করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৭টার দিকে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সংলগ্ন রাস্তায় বাসের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত হন। এছাড়া সিএনজিচালিত অটোরিকশার চালকসহ আহত হয়েছেন আরও দুইজন।

নিহত তিনজন হলেন- আব্দুর রহমান (৬৫), তার মেয়ে শারমিন আক্তার (৩৫) এবং শারমিনের স্বামী রিয়াজুল (৪৫)। আহত হয়েছেন শারমিনের মেয়ে বৃষ্টি আক্তার (৬) ও অটোরিকশার চালক রফিক (৪২)।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad