ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনোহরদীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
মনোহরদীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১ ফাইল ছবি

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে যাত্রীবাহী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে  বিপুল মিয়া (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও দুই জন।

শনিবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের বগাদি বাজারের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিপুল মিয়া গাজীপুরের কাপাসিয়া উপজেলার চর সন্মানিয়া  গ্রামের তাইজ উদ্দীনের ছেলে। আহতরা হলেন- একই এলাকার ইমন (২৪) ও জুয়েল (২৩)।

স্থানীয়রা জানান, শনিবার ভোরে দুই সহযোগীকে নিয়ে বিপুল মিয়া একদুয়ারিয়া ইউনিয়নের মুন্ডলদিয়া গ্রামে ব্যাডমিন্টন খেলা শেষে বিজয় উল্লাস করতে করতে  নিজ বাড়ি কাপাসিয়ার সন্মানিয়াতে আসছিলেন। পথিতারা  বগাদি বাজার মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি পিকাপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজনই গুরুতর আহত হয়। এ সময় সঙ্গে থাকা লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিপুল মিয়াকে মৃত ঘোষণা করেন। আহতরা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা এএনএম মিজানুর রহমান বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় আঘাত প্রাপ্ত দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে বিপুল মিয়া পথিমধ্যেই মারা যান। তার মাথার ডান পাশে, হাঁটুতে ও এলভো জয়েন্টে আঘাতের চিহ্ন ছিল। ইমন  নামে আহত অপরজন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন।

 মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় একজন মারা গেছে  বলে শুনেছি। এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ২২ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।