ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে ছুরিকাঘাতে যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
মোহাম্মদপুরে ছুরিকাঘাতে যুবক খুন নিহত আমির হোসেন

ঢাকা: রাজধানীর রায়েরবাজারে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে আমির হোসেন (২৮) নামে এক যুবক খুন হয়েছেন।

শনিবার (২২ জানুয়ারি) মোহাম্মদপুর থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার (২১ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টায় মৃত ঘোষণা করেন।

নিহত আমির হোসেন শরীয়তপুর জাজিরা উপজেলার ছোট কৃষ্ণনগর গ্রামের ইউনুস আলী আকনের ছেলে। বর্তমানে লালবাগ শহীদনগরে থাকতেন তিনি। তিনি এলাকাতে দোকানে দোকানে পানি সরবারহ করতেন।

নিহতের ছোট ভাই জাকির হোসেন জানান, গতরাতে রায়েরবাজার আজিজ খান রোডে তারই পরিচিত কবির ও হুমায়ুন নামে দু’জন এলোপাথাড়ি ছুরিকাঘাত করে বলে জানতে পেরেছি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি জানান, কী কারণে তারা আমিরকে ছুরিকাঘাত করেছেন তা বলতে পারছিনা। তবে এর আগেও কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় তারা আমিরকে মারধর করেছিলেন।  পূর্বের কোনো কারণে আমার ভাইকে তারা হত্যা করেছেন।

মোহাম্মাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, ছুরিকাঘাতে আমির হোসেন নামের ওই যুবক খুন হয়েছেন। তবে কী কারণে এবং কারা এ ঘটনা ঘটিয়েছেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।