ঢাকা, শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২, ১৮ শাওয়াল ১৪৪৩

জাতীয়

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত আহত বৃষ্টি আক্তার (৬)।

ঢাকা: যাত্রাবাড়ি মাতুয়াইল এলাকায় বাসের ধাক্কায় একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। এছাড়া সিএনজি অটোরিকশার চালকসহ আহত হয়েছেন দুই জন।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৭টার দিকে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। পরে পাঁচ জনকে আহত অবস্থায় পুলিশ ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- আব্দুর রহমান (৬৫), তার মেয়ে শারমিন আক্তার (৩৫) এবং শারমিনের স্বামী রিয়াজুল (৪৫)। আহত হয়েছেন শারমিনের মেয়ে বৃষ্টি আক্তার (৬) ও অটোরিকশার চালক রফিক (৪২)।

মৃত শারমিনের ভাই তানভীর বলেন, আমাদের বাড়ি বরিশা জেলার উজিরপুরে। আমি মাতুয়াইলে থাকি। আমার মা সাহেদা বেগম মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন। তাকে দেখতে বাবা ও বোন বাড়ি থেকে ঢাকায় এসেছিলেন।  সকালে বরিশাল থেকে লঞ্চে সদরঘাটে আসেন তারা।  সেখান থেকে  অটোরিকশায় করে মাতুয়াইলে আমার বাসায় আসার পথে দুর্ঘটনার শিকার হন তারা। আমার বাসা থেকে হাসপাতালে যাওয়ার কথা ছিল তাদের।

যাত্রাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার জানান, সকালে মাতুয়াইল মেডিক্যালের সামনে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। পরে তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে তিন জন মারা যান। আহতদের চিকিৎসা চলছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, চিকিৎসক জানিয়েছেন ঘটনার পরপরই তিন জন মারা গেছেন।

এদিকে রামপুরা বেটার লাইফ হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় রাজিব (৩৮) নামে এক সিএনজি অটোরিকশা চালক চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল হাসপাতালে মারা গেছেন।

নিহত রাজিবের ভাই মিজান জানান, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দিনগত রাতে রামপুরা বেটার লাইফ হাসপাতালের সামনে রাজিব অটোরিকশা নিয়ে যাওয়ার সময় পিকআপ ভ্যান ও ট্রাকের মধ্যে পড়ে তার অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। পরে সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতাল নিয়ে যাওয়া হয়। এরপর ঢামেকে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় মারা যান।

রামপুরা থানার এসআই মো. মোমিনুল রহমান জানান, এই ঘটনায় পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। বর্তমানে চালক পুলিশ হেফাজতে আছে।

বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa