ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

পুলিশের সর্বোচ্চ পদক পাচ্ছেন এসআই রফিক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
পুলিশের সর্বোচ্চ পদক পাচ্ছেন এসআই রফিক

কেরানীগঞ্জ (ঢাকা): ২০২১ সালে পুলিশ বাহিনীর সদস্যদের সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ পুলিশের সর্বোচ্চ পদক ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)’ পাচ্ছেন মুন্সিগঞ্জ জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই (নি:) মো.রফিকুল ইসলাম।

২০১৭ সালে ৩৫তম বহিরাগত ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করা এই কর্মকর্তাকে আগামী (২৩ জানুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে আয়োজিত পুলিশ সপ্তাহে তাকে এই পদক দেওয়া হবে।

পুলিশ সদর দফতর সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এস আই রফিকুল ইসলাম(বিপিএম) মুন্সিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ও কেরানীগঞ্জ মডেল থানা শাখায় কর্মরত থাকাকালীন বিভিন্ন সময় মাদক, সন্ত্রাস, জঙ্গি এবং অস্ত্র বিরোধী সফল অভিযান পরিচালনা করার পাশাপাশি তার  সাহস, বীরত্ব এবং সেবায় অনন্য নজির স্থাপনের জন্য "বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পদকে ভূষিত হচ্ছেন।

 এস আই রফিকুল ইসলাম বর্তমানে মুন্সিগঞ্জ জেলা গোয়েন্দা শাখায় কর্মরত রয়েছেন। তিনি ফরিদপুর জেলার বোয়ালমারী থানার বারখাদিয়া গ্রামের মৃত আলহাজ্ব আঃসাত্তার সেখের ছেলে। তার মায়ের নাম কোমেলা বেগম, তিনি সকলের দোয়া প্রার্থী।

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa