ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্ট পোশাক শ্রমিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্ট পোশাক শ্রমিক

নীলফামারী:  নীলফামারীতে ট্রাকের চাপায় প্রাণ গেল নূর নাহার বেগম (৩৫) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে জেলা শহরের কালীবাড়ী মোড় এলাকায় ঘটনাটি ঘটে।

নূর নাহার জেলা সদরের চওড়াবড়গাছা ইউনিয়নের ভাঙ্গামাল্লী গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে বাসে ঢাকা যাওয়ার জন্য গ্রামের বাড়ি থেকে দেবর ফরিদ আহমেদের (৩০) মোটরসাইকেলে শহরে আসেন নূর নাহার। বাস কাউন্টারে পৌঁছানোর আগে পেছন থেকে পাট বোঝাই একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হলে ঘটনাস্থলেই নিহত হন নূর নাহার বেগম। ঘটনার পর স্থানীয়রা ট্রাকটিকে আটক করলেও চালক এবং হেলপার পালিয়ে যান।

নূর নাহারের দেবর ফরিদ আহমেদ বলেন,আমার ভাবি ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন। বাড়িতে এসে ছুটি কাটানোর পর আজকে রাতে ঢাকায় ফেরার কথা। এজন্য আমি তাকে মোটরসাইকেলযোগে শহরের বাস কাউন্টারে পৌঁছে দিতে এসেছি। পথে শহরের কালীবাড়ি এলাকায় ভুলপথ (রং সাইড) দিয়ে ট্রাকটি আমাকের অতিক্রম করার সময় ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ার পর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন তিনি।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৪৪ ঘণ্টা, জানুয়রি ২০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa