ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

পঞ্চমবারের মতো শ্রেষ্ঠ ওসি শিবচর থানার মিরাজ হোসেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
পঞ্চমবারের মতো শ্রেষ্ঠ ওসি শিবচর থানার মিরাজ হোসেন

মাদারীপুর: অপরাধ দমন, মাদক উদ্ধার এবং ভালো কাজের স্বীকৃতি স্বরূপ টানা পঞ্চম বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মিরাজ হোসেন।

বৃহস্পতিবার(২০ জানুয়ারি) জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত করেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

এ সময় সম্মাননা হিসেবে ক্রেস্ট এবং নগদ অর্থ তুলে দেন তার হাতে।

জানা গেছে, মাদারীপুর জেলার মধ্যে শিবচর থানায় মাদক, অস্ত্র, ওয়ারেন্ট আসামি গ্রেফতারসহ অপরাধ দমনে দক্ষতার সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শিবচর থানার ওসি মিরাজ হোসেনকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়।

শিবচর থানা সূত্রে জানা গেছে, ১৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত মাদারীপুর জেলার শিবচর উপজেলা। শিবচর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে ২০২০ সালের ৩ ডিসেম্বর যোগদান করেন মো. মিরাজ হোসেন। এরপর থেকে চিরুনি অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, ডাকাত,মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র। প্রতি মাসেই তার কাজের স্বীকৃতি হিসেবে টানা পাঁচবারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে এবারও নির্বাচিত হয়েছেন তিনি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মিরাজ হোসেন  জানান, শ্রেষ্ঠ ওসি সম্মাননা ক্রেস্টটি থানার প্রতিটি পুলিশ সদস্যের সহযোগিতায় অর্জন। এক টানা পাঁচবার এ স্বীকৃতি পেলাম। এ অর্জন ও সফলতার অংশীদার সবাই। শিবচর থানার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ রেখে সব ধরণের অপরাধ কমিয়ে কমিয়ে আনতে সার্বক্ষণিক কাজ করে যাবো।

বাংলাদেশ সময়: ২৩১৮ ঘণ্টা, জানুয়ারি ২০,২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa