ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

ফের দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
ফের দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের রাকিবুল

ঢাকা: রাজধানীর মগবাজার মোড়ে যাত্রাবাহী দুই বাসের চাপায় রাকিবুল (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। সে বাসে বাসে হকারি করতো বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টায় মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী হারুন অর রশিদ জানান, মগবাজার মোড়ে গাজীপুরগামী আজমেরী পরিবহনের ৩টি বাস প্রতিযোগিতা করে চালাচ্ছিল। তখন সামনের দুটি বাসের মধ্যে চাপা পড়ে ওই কিশোর। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়।

তার সঙ্গে আসা লোকমান নামের আরেক কিশোর জানায়, আশপাশের লোকজন জানিয়েছে ওই কিশোর বাসে হকারি করে মাস্ক বিক্রি করতো। দুর্ঘটনার পর দুটি বাসই রেখে পালিয়ে গেছেন চালক ও হেলপাররা।

নিহত রাকিবের বাবা নুরুল ইসলাম জানায়, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার গাছুয়াপাড়া গ্রামে। বর্তমানে মগবাজার পেয়ারাবাগে ভাড়া থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে রাকিব ছিল দ্বিতীয়। রকিবের বড় ভাই রিয়াজুল টিসিবির ট্রাকে কাজ করে।

তিনি আরও জানান, রকিবের মা রেজিয়া বেগম বাসা বাড়িতে কাজ করেন। রকিব হকারি করে মাস্ক বিক্রি করতো। প্রতিদিন সকাল সাতটার দিকে বের হতো সে। বাসায় ফিরতো রাত দশটার দিকে। আজকে দুপুরে রাকিব বাসায় গিয়ে খাওয়া-দাওয়া করে আবার বের হয়।  সন্ধ্যার দিকে জানতে পারি রাকিব সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। পরে ঢাকা মেডিক্যালে এসে রাকিবের মরদেহ দেখতে পাই।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই আজমেরী পরিবহন দুটি বাস জব্দ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ কাজ করছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ওই কিশোরের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ২০ জানুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa