ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুলিশের ৭ কর্মকর্তাকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
পুলিশের ৭ কর্মকর্তাকে বদলি

ঢাকা: বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ছয়জন ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার একজনসহ মোট সাত কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে তাদের এই বদলি করা হয়।

পুলিশ সদরদপ্তর জানায়, খুলনা সদরের অতিরিক্ত পুলিশ সুপার এএনএম ওয়াসিম ফিরোজকে মাদারীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সিরাজগঞ্জ সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরাফত ইসলামকে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, নেত্রকোনা সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইনকে কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, শরীয়তপুর সদরের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওনকে মুন্সীগঞ্জের শ্রীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া কসবা সার্কেলের এএসপি নাহিদ হাসানকে বগুড়া চতুর্থ এপিবিএনে এবং পুলিশ সদরদপ্তরের (টিআর পদে) অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহীনুল ইসলাম ফকিরকে ময়মনসিংহের কোতয়ালী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক প্রজ্ঞাপনে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবীকে পুলিশ সদরদপ্তরে অতিরিক্ত পুলিশ সুপার (টিআর পদে) হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
পিএম/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।