ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বাংলাবান্ধায় ভারতীয় নাগরিকের করোনা শনাক্ত, ফিরে গেলেন নিজ দেশে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
বাংলাবান্ধায় ভারতীয় নাগরিকের করোনা শনাক্ত, ফিরে গেলেন নিজ দেশে

পঞ্চগড়: দেশের একমাত্র চতুর্দেশীয় স্থলবন্দর (ভারত, বাংলাদেশ, নেপাল ও ভূটান) পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে ভারত থেকে আসা মনিষা (৩৭) নামে এক ভারতীয় নারী নাগরিকের করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ ঘটনায় অবস্থার বেগ দেখে স্বেচ্ছায় ফিরে গেছেন নিজ দেশে।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে বাংলাবান্ধা স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোস্টে এন্টিজেন পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। করোনা শনাক্ত হওয়া মনিষা নামে ওই নারী ভারতের উত্তর দিনাজপুরের রায়গঞ্জ এলাকার বাসিন্দা।

বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, ইমিগ্রেশন) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দুপুরে পাসপোর্ট ভিসা নিয়ে ভারতের ফুলবাড়ি সীমান্তের জিরো লাইন অতিক্রম করে বাংলাবান্ধা স্থলবন্দর এলাকায় প্রবেশ করেন ওই নারী। এসময় ইমিগ্রেশন চেকপোস্টে তার এন্টিজেন পরীক্ষা করা হলে করোনা শনাক্ত হয়। এর পর বিষয়টি তাকে অবহিত করলে তিনি স্বেচ্ছায় নিজ দেশ ভারতে ফিরে যেতে ইচ্ছা পোষণ করেন। পরে তাকে বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারতে পাঠিয়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa