ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় ৩ যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় ৩ যুবক নিহত প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপভ্যানের চাপায় অন্তর মিয়া (১৯), রবিউল ইসলাম (২০) ও আনন্দ নামে তিন যুবক নিহত হয়েছেন।  

বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার ইসলামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

অন্তর বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের বীরপাশা গ্রামের আলফাজ মিয়ার ছেলে, রবিউল কেনা গ্রামের নান্নু মিয়ার ছেলে ও আনন্দ কেনা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। ।  

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম জানান, সন্ধ্যায় তিন যুবক মোটরসাইকেলে করে হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিলেন। পথে ওই মহাসড়কের ইসলামপুর এলাকায়  বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান সামনে থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই আরোহী মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে। ঘাতক পিকআপভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে যায়।

ওসি আরও জানান, দুর্ঘটনায় আহত আরেক মোটরসাইকেল আরোহী আনন্দকে (২০) উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে আনন্দ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বাংলাদেশ সময়: ২২৩২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa