ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়ের বাড়িতে এসে সড়কে প্রাণ গেল মায়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
মেয়ের বাড়িতে এসে সড়কে প্রাণ গেল মায়ের

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে মেয়ের বাড়িতে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে আনোয়ারা খাতুন (৬৫) এক বৃদ্ধার। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলহার গ্রামের মৃত ইসমাইল হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (১৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাগোয়ান গ্রামে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে আনোয়ারা খাতুনের। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। তিনি ওই গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, দুপুরে মেয়ের বাড়ি থেকে ঐ মহিলা পাশের বাড়িতে দাওয়াত খাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন। সে সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।