ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গরু খুঁজতে সীমান্তে গিয়ে লাশ হলেন দিনাজপুরের লোকমান  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
গরু খুঁজতে সীমান্তে গিয়ে লাশ হলেন দিনাজপুরের লোকমান
 

দিনাজপুর: হারিয়ে যাওয়া গরু খুঁজতে দিনাজপুর সদর উপজেলার দাইনুর সীমান্ত এলাকায় গিয়ে মারা গেছেন লোকমান হোসেন (৩০) নামে বাংলাদেশি এক ব্যক্তি।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে দাইনুর সীমান্তবর্তী বরেন্দ্রর পাম্পের কুয়ায় তার লাশ পাওয়া যায়।

 

নিহত লোকমান হোসেন সদর উপজেলার দাইনুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে গরু খুঁজতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন তিনি।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় লোকমানের গরু হারিয়ে যায়। রাতে গরু খুঁজতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। রাতভর স্বজনরা ও স্থানীয়রা অনেক খুঁজেও তাকে পাননি। পরে বুধবার সকালে সীমান্তের পাশে বাংলাদেশ অংশে বরেন্দ্র পানির পাম্পের কুয়ার পানিতে তার মরদেহ দেখতে পান স্থানীয় জনগণ। খবর পেয়ে বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।  

এ বিষয়ে দিনাজপুর-২৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ শরিফ উল্লাহ আবেদ বলেন, কুয়ার পানিতে একজন যুবকের মরদেহ পাওয়া গেছে। ওই যুবক গরু খুঁজতে গিয়ে নিখোঁজ হন এবং কুয়ার পানিতে পড়ে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। মরদেহের ব্যাপারে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যদের জানানো হয়েছে। তাদের পক্ষ থেকে জানানো হয়, ঘটনাটি সীমান্ত সংক্রান্ত নয় বরং এটি একটি অপমৃত্যু।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।