ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাজে যেতে না চাওয়ায় সহকর্মীকে খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
কাজে যেতে না চাওয়ায় সহকর্মীকে খুন ...

ঢাকা: গত ৫ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের ব্রক্ষ্মন্দী ষাড়পাড়া গ্রামে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীর এলোপাতাড়ি মারপিটে আহত হয়ে মারা যান আব্দুল করিম (৫৮)। ওইদিন সকাল ৭টায় রঙ মিস্ত্রি মনির হোসেন তার সহকর্মী করিমের বাড়ি এসে তাকে কাজে যাওয়ার জন্য বলে।

কিন্তু করিম কাজে যাবে না বলে জানান। এতে করিমকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে গুরুতর আহত করেন মনির। এ সময় করিম মাটিতে পড়ে গেলে মনির পালিয়ে যান। পরে করিমের মৃত্যু হয়। নারায়ণগঞ্জের আব্দুল করিমের হত্যাকাণ্ড নিয়ে তদন্ত করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।  

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে শরীয়তপুর জেলার গোসাইরহাট থানা এলাকা থেকে মনিরকে গ্রেফতার করে সিআইডি।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আমিন।

তিনি বলেন, এই ঘটনার পরদিন (৬ জানুয়ারি) করিমের স্ত্রী মোসা. নারগিস হত্যা মামলা দায়ের করেন মনিরের বিরুদ্ধে। মামলাটির ছায়া তদন্ত শুরু করে সিআইডি।  

খায়রুল আমিন বলেন, জিজ্ঞাসাবাদে মনির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। মনির জানিয়েছে প্রায় ৮ বছর ধরে করিম ঢাকা, নরসিংদী ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অবস্থান করে রঙ মিস্ত্রির কাজ করে আসছিলেন। প্রায় ৪ বছর ধরে মনির ও করিম একসঙ্গে কাজ করেছেন। তিনি করিমের সহকারী হিসেবে কাজ করতেন। তাদের উভয়ের মধ্যে কাজের মজুরিসহ বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য দেখা দেয়। মজুরি বাড়ানোর দাবিতে মনিরের সঙ্গে কাজে যেতে অস্বীকৃতি জানান করিম। এতে মনির হোসেন উত্তেজিত হয়ে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে করিমকে গুরুতর আহত করে দ্রুত পালিয়ে যান। ওই আঘাতের কারণেই মৃত্যু হয় করিমের।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এমএমআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।