ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

জাতীয়

জামালপুরে পিস্তল-ইয়াবাসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
জামালপুরে পিস্তল-ইয়াবাসহ যুবক আটক

জামালপুর: জামালপুরে বিদেশি পিস্তল, গুলি ও হেরোইনসহ মো. মিলন সরকার (২৫) নামে অস্ত্র ও মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব।

বুধবার (১৯ জানুয়ারি) ভোর ৪টায় র‌্যাব-১৪ (সিপিসি-১) সদস্যরা জামালপুর জেলার সদর উপজেলার দিগপাইত বাজারস্থ ডাচ-বাংলা ব্যাংকের সামনে জামালপুর-টাঙ্গাইল-ঢাকা মহাসড়ক থেকে তাকে আটক করা হয়।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতার মিলন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামের মো. তোরাব সরকারের ছেলে। তার বিরুদ্ধে ইতোপূর্বে বিভিন্ন থানায় একাধিক মাদক ও হত্যা মামলা রয়েছে।  

র‌্যাবের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান বাংলানিউজকে জানান, গ্রেফতারকৃত মিলন দুধর্ষ অস্ত্র ও মাদকবিক্রেতা। দীর্ঘদিন ধরে তিনি দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করতেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ৪ রাউন্ড অ্যামুনিউশন, ৫ গ্রাম হেরোইন ও একটি মোবাইল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পিস্তলের আনুমানিক মূল্য ৫০ হাজার ও হেরোইনের মূল্য ৫০ হাজার টাকা। আসামি মিলনের নামে জামালপুর সদর থানায় মামলা করে পুলিশে সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa