ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

জাতীয়

রাজশাহীতে শহীদ জননী জাহানারা ইমামের প্রতি শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
রাজশাহীতে শহীদ জননী জাহানারা ইমামের প্রতি শ্রদ্ধা রাজশাহীতে শহীদ জননী জাহানারা ইমামের প্রতি শ্রদ্ধা

রাজশাহী: রাজশাহীতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদ জননী জাহানারা ইমামের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে নির্মূল কমিটি রাজশাহী জেলা ও মহানগরের নেতারা রাজশাহী মুক্তিযুদ্ধ পাঠাগারে শহীদ জননী জাহানারা ইমামের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে এ শ্রদ্ধা নিবেদন করেন।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিসংগ্রামের সব শহীদ এবং নির্মূল কমিটির প্রতিষ্ঠাতা জাহানারা ইমামের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

করোনা পরিস্থিতির কারণে সল্প পরিসরে এ আয়োজন করা হয়। এ সময় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান, মহানগর কমিটির সভাপতি সুজিত সরকার, জেলা নির্মূল কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, জেলা কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট জোছনা বেগম, মহানগর নির্বাহী সদস্য ছাত্রনেতা তামিম শিরাজী, রাজশাহীর মুক্তিযুদ্ধ পাঠাগারের সভাপতি আব্দুল লতিফ চঞ্চল, পাঠাগারের সাধারণ সম্পাদক কামারুল্লাহ সরকার, সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এসএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa