ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে করোনা সংক্রমণ রোধে পুলিশের মাস্ক বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
বরিশালে করোনা সংক্রমণ রোধে পুলিশের মাস্ক বিতরণ বরিশালে করোনা সংক্রমণ রোধে পুলিশের মাস্ক বিতরণ

বরিশাল: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মো. জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরীর প্রবেশদ্বার নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে যানবাহন চালক, যাত্রী, শ্রমিক ও সাধারণ পথচারীদের মধ্যে এ মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপ-পুলিশ কমিশনার উত্তর মো. জাকির হোসেন মজুমদার বলেন, সারাদেশে মহামারি করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রনের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। মহামারি করোনা ভাইরাসের ওমিক্রন সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান।  

তিনি বলেন, বিএমপি উত্তর বিভাগের পক্ষ থেকে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে পথচারী, শ্রমিক, বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরণ করে জনসচেতনতামূলক ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হয়েছে। এ সব প্রচারণা চলমান আছে। সুতরাং আপনারা সামাজিক দুরত্ব বজায় রেখে, স্বাস্থবিধি মেনে, মাস্ক পরিধান করে দৈনন্দিন কর্মকাণ্ড পরিচালনা করুন।  

তিনি আরও বলেন, ইতোমধ্যেই নগরীতে চলাচলকারী গণপরিবহনে অতিরিক্ত যাত্রী পরিবহনে বিধিনিষেধ আরোপ করা হয়েছে। গণপরিবহনে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রাখতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন- বিএমপি উত্তর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মো. সেলিম, কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার রবিউল ইসলাম শামীম, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মো. খলিলুর রহমান, এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ চন্দ্র হালদার, বিএমপি উত্তর বিভাগের পুলিশের সদস্য সোহেল, নয়ন, সোহাগ, পলাশ, রফিক, মেহেদী হাসান ও বাস মালিক সমিতির নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad