ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় আহত ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিন সদস্য আহত হয়েছেন। এ সময় ভাঙচুর করা হয়েছে ৩টি ঘরবাড়ি।

আহতরা হলেন—দুই সহোদর সুমন (২২) ও ইমন (২৪) এবং তাদের মা রোজিনা (৪৫)। আহতদের মধ্যে সুমনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য দুজনকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার পাচঁরুখী মাইজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে ৬ জনকে আসামি করে আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করেছেন আহত সুমনের বাবা বাচ্চু মিয়া।

তিনি জানান, তার ছেলে সুমন কাপড়ের ব্যবসা করেন। পূর্ব শক্রতার জের ধরে একই গ্রামের সাব্বির, তানভীর, আনাছসহ ৬ জনে মিলে পাচঁরুখী মাইজপাড়ায় সুমনের ওপর হামলা চালায়। সে দৌড়ে বাড়িতে গেলে সেখানে গিয়ে হামলা করে তারা। এ সময় আমার আমার স্ত্রী ও আরেক ছেলে ইমন তাকে বাঁচাতে গেলে তাদের ওপরেও হামলা করা হয়। তারা ৩টি ঘরবাড়ি ভাঙচুর করেছে এবং  লুটে নিয়েছে নগদ ১ লাখ ২০ হাজার টাকা।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।