ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে স্কুলছাত্রকে কুপিয়ে টাকা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
মিরপুরে স্কুলছাত্রকে কুপিয়ে টাকা ছিনতাই মো. বিজয়

ঢাকা: রাজধানীর মিরপুর দারুসসালাম লালকুঠি এলাকায় মো. বিজয় (১৮) নামে এক যুবককে কুপিয়ে দুই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আহত যুবককে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে লালকুঠি মাজার রোডে এ ঘটনা ঘটে।

আহত বিজয়ের বাবা জানান, তিনি লালকুঠি বাজারে মাছের ব্যবসা করেন। ছেলে বিজয় স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ে। পড়াশুনার পাশাপাশি ছেলে তাকে ব্যবসার কাজে সাহায্য করে। বিজয় সন্ধ্যার দিকে দোকান থেকে দুই লাখ টাকা নিয়ে লালকুঠি আনন্দনগরে তার খালু মো. ইসলামের দোকানে যাচ্ছিল। দোকানের কাছাকাছি গেলে এলাকার আট থেকে দশজন যুবক টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বিজয় বাধা দিলে ছিনতাইকারীরা তাকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে।

খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে নিয়ে আসা হয়।
বিজয় জানায়, যারা তাকে কুপিয়ে টাকা নিয়ে গেছে। তাদের চেহারা দেখলে চিনতে পারবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত বিজয়ের বাম কাধে, পিঠে ও বাম পায়ে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।

বিষয়টি দারুসসালাম থানার পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১৯ ঘণ্টা, জানুয়ারি১৯, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad