ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কমলগঞ্জে ডোবায় মিললো নারীর মরদেহ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
কমলগঞ্জে ডোবায় মিললো নারীর মরদেহ প্রতীকী ছবি

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ডোবা থেকে আফিয়া বেগম (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আফিয়া আদমপুর ইউনিয়নের আধকানি গ্রামের মৃত আব্দুল আলীর মেয়ে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে আদমপুর বাজার কোনাগাও সড়ক সংলগ্ন লন্ডনী মার্কেটের পাশের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

জানা যায়, মঙ্গলবার দুপুরে ডোবার পানিতে ভাসমান অবস্থায় আফিয়া বেগমের মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত আফিয়ার ছোট ভাই আমীর আলী জানান, আফিয়া বেগম মানসিক ও মৃগী রোগে আক্রান্ত ছিলেন। তিনি বাড়িতে থাকতেন না। বাইরে বাইরে ঘোরাফেরা করতেন। মাছ ধরতে বিভিন্ন সময় পুকুর-ডোবায় যেতেন। মঙ্গলবার আদমপুর বাজারের লন্ডনী মার্কেটের পেছনে ছোট একটি জলাশয়ে সবার অজান্তে মাছ ধরতে যান তিনি। সেখানে পানিতে পড়ে তার মৃত্যু হতে পারে।

কমলগঞ্জ থানার ওসি তদন্ত সোহেল রানা বলেন, আফিয়া বেগম দীর্ঘদিন ধরে নিজ বাড়ি থেকে বের হয়ে বিভিন্ন বাজারে ঘুরে বেড়াতেন। বাড়ি-ঘরে নিয়মিত যেতেন না। তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন ও মৃগী রোগী ছিলেন বলে প্রাথমিকভাবে জানা যায়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
বিবিবি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।