ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হায়ার-বাটারফ্লাই চুক্তি সই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
হায়ার-বাটারফ্লাই চুক্তি সই

হায়ার বাংলাদেশ লিমিটেড এবং বাটারফ্লাই গ্রুপের মধ্যে দ্বিপক্ষীয় চুক্তি সই হয়েছে। এ চুক্তির ফলে ক্রেতারা দেশব্যাপী বাটারফ্লাইয়ের ২৪০টির বেশি শো-রুম থেকে হায়ার ব্রান্ডের পণ্য ক্রয় এবং বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুবিধা পাবেন।

 

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হায়ার বাংলাদেশ লিমিটেডের ডিএমডি ওয়াং সিয়াংজিং, সিএফও আলবার্টসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

এছাড়া বাটারফ্লাই গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন চেয়ারম্যান মাসুমা রশিদ, সিইও অ্যান্ড এমডি মুস্তাফিজুর রহমান সাজিদ, ডিরেক্টর (অপারেশনন্স) মাহবুব উর রহমান সজীব, সিএফও এবং কোম্পানি সেক্রেটারি শাহজাহান মজুমদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

ক্রেতাদের সাধ্যের মধ্যে গ্লোবাল ব্রান্ডের পণ্য বিপণনের লক্ষ্যে হায়ার বাংলাদেশ লিঃ চীন ও বাংলাদেশের একটি যৌথ উদ্যোগ হিসেবে অক্টোবর ২০২০ থেকে বাংলাদেশে বাণিজ্যিকভাবে কার্যক্রম শুরু করে। বিশ্বের ১৬০টির বেশি দেশে হায়ার ব্রান্ডের পণ্য ব্যবহৃত হচ্ছে, যার মধ্যে ১০৮টি দেশেই হায়ার সরাসরি নিজ তত্ত্বাবধানে ব্যবসা পরিচালনা করে আসছে। হায়ার ১৩ বছর ধরে বিশ্বের এক নম্বর মেজর ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্সেস নির্মাতা ব্রান্ড।  

অন্যদিকে, বাটারফ্লাই গ্রুপ বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘ ৩৪ বছর ধরে সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।