ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সালথার দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
সালথার দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫, আটক ২ প্রতীকী ছবি

ফরিদপুর: কিস্তির টাকা দেওয়া-নেওয়াকে কেন্দ্র করে ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি)  সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।   আটকরা হলেন- ওই গ্রামের বাসিন্দা গোলাপ খাঁ ও জাহিদ (৩৪)।  

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নি‌য়ে গট্টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত সদস্য ও সিংহপ্রতাপ গ্রামের বাসিন্দা শাহজান শেখের সঙ্গে একই এলাকার সাবেক ইউপি সদস্য ইব্রাহিম মোল্যার দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল। কয়দিন আগে এনিয়ে দু’পক্ষের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনাও ঘটে। এরপর থেকে গ্রামে উত্তেজনা চলছিল। এরই জেরে মঙ্গলবার সকালে এলাকায় কিস্তির টাকা দেওয়া-নেওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সকাল ৮টা থেকে প্রায় দুই ঘণ্টা চলে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষ। এতে আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ১৫ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে ইউপি সদস্য শাহজান শেখ, সোহেল মাহমুদ, হোসেন শেখ, সত্তার খালাসী, সুরুজ খালাসী, সুজাদ খালাসী ও ফরহাদ শেখকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বাংলানিউজকে জানান, পরিবেশ শান্ত রাখতে সিংহপ্রতাপ গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।