ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতা হত্যাচেষ্টায় ৬ জনের নামে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
যুবলীগ নেতা হত্যাচেষ্টায় ৬ জনের নামে মামলা

খুলনা: খুলনা মহানগরীর ১৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান শাওনকে হত্যার উদ্দেশ্যে গুলিবর্ষণের ঘটনায় মামলা করেছে পুলিশ।

সোমবার (১৭ জানুয়ারি) করা মামলায় খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেনেড বাবুসহ ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করা হয়েছে।

মামলার আসামিরা হলেন—গ্রেনেড বাবু (৩২), সাইদুল ওরফে সাইদুর (৩৭), পলাশ ওরফে চিংড়ি পলাশ (২৮), ইমন (৩০), রাসেল (২৭), তুহিন (২৬) এবং অজ্ঞাতনামা আরও তিনজন।

রোববার দিবাগত রাতে খুলনা মহানগরীর বয়রা কলেজ সড়কে যুবলীগ নেতা শেখ সাইদুর রহমান শাওন ওরফে ট্যাংকি শাওনকে হত্যার উদ্দেশ্যে গুলি ও বোমা হামলা চালায় সন্ত্রাসীরা। হামলা চালানো হলেও তা লক্ষ্যভ্রষ্ট হয়। ঘটনাস্থল থেকে রূপসার রাজাপুরের কাজীরহাট এলাকার মৃত সুলতানের ছেলে নগরীর গোবরচাকার নাহিদের মোড়ের ইউনুস সরদারের বাড়ির ভাড়াটিয়া সাইদুল ওরফে সাইদুরকে (৩৭) আটক করা হয়। পুলিশ দুটি অস্ত্র ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।