ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

টিকা নিতে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
টিকা নিতে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর  ফাইল ফটো

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় টিকা নিতে যাওয়ার পথে ট্রলির ধাক্কায় হুমায়ুন কবির (১৪) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ছেন আরও দুই শিক্ষার্থী।

 

সোমবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টায় উপজেলার ভাদুরিয়া-দাউদপুর সড়কের আখিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত হুমায়ুন উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের শিবরামপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে। সে হেলেঞ্চা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল বলে জানা গেছে।  

আহত অপর দুই শিক্ষার্থী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনার টিকা নেওয়ার উদ্দেশে হুমায়ুন তার দুই বন্ধুর সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশায় চড়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিল। পথে আখিরা এলাকায় হুমায়ুন ইজিবাইক থেকে নেমে পড়েন। পরে আবার ইজিবাইকের ডানদিকের রড ধরে ঝুলতে ঝুলতে  ইজিবাইকে উঠছিলেন। এসময় বালুবাহী একটি ট্রলি একই দিক থেকে আসার সময় ধাক্কা দিলে অটোরিকশাটি উল্টে যায়। এতে  অটোরিকশার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

ঘটনার সত্যতা স্বীকার করে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, খবর পেয়ে নিহত শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রলিটিকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।