ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

জাতীয়

নাটোর পৌরসভায় টানা ছয়বার কাউন্সিলর হলেন কোহিনূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
নাটোর পৌরসভায় টানা ছয়বার কাউন্সিলর হলেন কোহিনূর কোহিনূর বেগম পান্না

নাটোর: নাটোর পৌরসভায় ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর হিসাবে এবারও বিজয়ী হয়েছেন কোহিনূর বেগম পান্না। এ নিয়ে টানা ছয়বার সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসাবে জয়ী হলেন তিনি।

১৬৯ বছরের ঐতিহ্যবাহী নাটোর পৌরসভার ইতিহাসে প্রথম কোনও নারী একটানা ছয়বার কাউন্সিলর নির্বাচিত হওয়ায় দলের কর্মী, সমর্থকরাও তাকে ঘিরে উচ্ছ্বাসে ফেটে পড়েছেন।  

কোহিনূর বেগম পান্না ১৯৯০ সাল থেকে ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে অপরাজিত। কাউন্সিলর হিসেবে তার জয়ে বাধা হয়ে দাঁড়ায়নি কোনও কিছুই। এ নিয়ে ষষ্ঠবার লড়াইয়ে জয়ী পান্না।

একটানা কাউন্সিলর নির্বাচিত হওয়ার পরও মানুষের কাছে কোহিনূরের গ্রহণযোগ্যতা একটুও কমেনি। জয়ের পরেই কর্মী, সমর্থক থেকে সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

কোহিনূর বাংলানিউজকে বলেন, এটা সাধারণ ভোটার ও কর্মী-সমর্থকদের জয়। আমার সঙ্গে এখানকার মানুষদের আত্মিক সম্পর্ক। উন্নয়ন নিয়ে মানুষের বক্তব্য শুনে সেই মতো কাজ করি। এ কারণে জনতা আমার পক্ষে আবারও রায় দিয়েছেন। এজন্য সকলের কাছে কৃতজ্ঞ।  

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa