ঢাকা, বুধবার, ১১ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

লঞ্চে অগ্নিকাণ্ডে নিহত ৫ পরিবার পেল আর্থিক সহায়তা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
লঞ্চে অগ্নিকাণ্ডে নিহত ৫ পরিবার পেল আর্থিক সহায়তা

পাথরঘাটা (বরগুনা): ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ এ অগ্নিকাণ্ডে নিহতের মধ্যে বরগুনার পাথরঘাটার ৪ পরিবার এবং আগুনে দগ্ধ অপর এক আহত নারীকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক সাহায্য সংস্থা সাদাকাহ ইউএসএ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আর্থিক সহায়তায় শনিবার (১৫ জানুয়ারি) বিকেল ৪টায় পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ অর্থ সহায়তা দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন- পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ আল-মুজাহিদ। বিশেষ অতিথি ছিলেন- পাথরঘাটা পৌরসভা ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফারুক, সাধারণ সম্পাদক অমল তালুকদার, পাথরঘাটা উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ইমরান হোসাইন, আরিফুর রহমান ও  স্বেচ্ছাসেবী সংগঠন সাদাকাহ ইউএসএ’র পে প্রতিনিধিত্ব করেন সাংবাদিক ও গবেষক শফিকুল ইসলাম খোকন।

অগ্নিকাণ্ডে নিহত পাথরঘাটা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আ. রাজ্জাক, কালমেঘা ইউনিয়নের হাফেজ মো. রাকিব, তাবাসসুম, চরদুযানী ইউনিয়নের সাহিদা আক্তার ও পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রুবি আক্তার। প্রত্যেকের পরিবারের হাতে নগদ ৫ হাজার টাকা দেওয়া হয়।

নিহত আ. রাজ্জাকের মেয়ে রুবি বলেন, ‘আমার বাবা ও আমি ওই লঞ্চে ছিলাম। আগুন লাগার কিছুক্ষণ পর বাবাকে খুঁজে পাইনি, পরদিন আমি ও মা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবার মৃত্যুর খবর পাই। আজ বাবাকে হারিয়েছি, মা এখনো মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। চিকিৎসা শেষে আজই (শনিবার) বাড়িতে আসছি। আজ যারা আমাদের সহায়তা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ। ’

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa