ঢাকা, বুধবার, ১১ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

স্ত্রীকে হত্যার পর স্বজনদের জানিয়ে পালাল স্বামী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
স্ত্রীকে হত্যার পর স্বজনদের জানিয়ে পালাল স্বামী স্ত্রীকে হত্যার পর স্বজনদের জানিয়ে পালাল স্বামী

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে বৃষ্টি আক্তার (২১) নামে এক পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী। হত্যার পর ঘটনাটি আত্মীয়দের জানিয়ে পালিয়ে যান তিনি।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বৃষ্টি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার তালজাঙ্গা গ্রামের আবুল কাশেমের মেয়ে। তার স্বামীর নাম আসাদুল ইসলাম (৩০)। তারা দুজনেই টেক্সটাউন নামে একটি পোশাক কারখানায় কাজ করতেন। থাকতেন আশুলিয়ার কাঠগড়ার সরকার বাড়ি এলাকার তাজুদ্দিন সরকারের বাড়িতে।

বাড়ির মালিক তাইজুদ্দিন সরকারের স্ত্রী গুলবাহার বলেন, আমাদের এখানে তারা দুই মাস হলো ভাড়া থাকে। কখনো তাদের ঝামেলা হতে দেখিনি। আজ সকালে বৃষ্টির ভাই এসে বলে তার বোনকে মেরে ফেলা হয়েছে৷ তারপর দরজার নিচ দিয়ে লাইট মেরে দেখা যায় বৃষ্টি মাটিতে পড়ে আছে। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) তানিম আহমেদ বাংলানিউজকে বলেন, বৃষ্টি ও তার স্বামীর মধ্যে পারিবারিক কলহ চলছিল বলে জানা গেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে৷

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa