ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

জাতীয়

করোনা রোধে সালথায় মসজিদভিত্তিক প্রচারণা ওসির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
করোনা রোধে সালথায় মসজিদভিত্তিক প্রচারণা ওসির সালথায় মসজিদভিত্তিক কার্যক্রম ওসির 

ফরিদপুর: করোনা সংক্রমণ রোধে জনসচেতনতায় এবং সর্বস্তরের মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে উদ্বুদ্ধ করতে ফরিদপুরের সালথা উপজেলায় মসজিদভিত্তিক প্রচারণা কার্যক্রম চালানো হচ্ছে।  

শুক্রবার (১৪ জানুয়ারি) উপজেলার বালিয়া বাজার জামে মসজিদে জুমার নামাজের খুতবার আগে সচেতনতামূলক বক্তব্য রাখেন সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান।

 

এ সময় মুসল্লিদের প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ সরকার ঘোষিত ১১ দফা নির্দেশনা মেনে চলতে অনুরোধ জানান তিনি।  

এছাড়া আলোচনার মধ্যে ছিল- থানায় সেবা নিতে টাকা লাগে না, যে কোনো জরুরি সেবা পেতে ৯৯৯-এ ফোন দিয়ে সহযোগিতা চাওয়া, বাল্যবিয়ে রোধ করা, ডেঙ্গু মশা নিধন, করোনা মোকাবিলায় করণীয়, মাদক, জুয়া, চুরি-ডাকাতি, দাঙ্গা-হাঙ্গামা ও সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়।  

মুসল্লিরা জানান, করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কারণে ফের সংক্রমণ বাড়ছে। এ পরিস্থিতিতে সংক্রমণ রোধে মাস্ক পরিধান এবং স্বাস্থ্যবিধি মেনে চলাসহ ১১ দফা নির্দেশনা দিয়েছে সরকার। সচেতন মানুষ হিসেবে সবাইকে এ নির্দেশনা মেনে চলা উচিত। আর এ বিষয়গুলো আমাদের ভালোভাবে বুঝিয়েছেন পুলিশ কর্মকর্তা মো. আসিকুজ্জামান।

ঢাকা রেঞ্জের ৯৬টি থানার মধ্যে একাধিকবার শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন সালথা থানার ওসি মো. আসিকুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa