ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমের সম্পর্ক গড়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
প্রেমের সম্পর্ক গড়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রেমের সম্পর্ক গড়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শামীম (২২) নামে এক বখাটে প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।

 

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম আমিরাবাদ গ্রামের আবুল কাশেমের ছেলে একটি বস্ত্রবিতানের কর্মচারী এমরান হোসেন শামীম (২২)। তার দোকানে আট মাস আগে কাপড় কিনতে গিয়ে পরিচয় হয় উপজেলার মুরাদপুর গ্রামের দশম শ্রেণির এক ছাত্রীর। এরপর তাদের মধ্যে মোবাইলে কথোপকথন থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৬ ডিসেম্বর বিকেলে ছাত্রীটি সীতাকুণ্ড বাজারে এলে প্রেমিক শামীম তাকে ফুঁসলিয়ে রেলস্টেশন এলাকার ইসমাইলের ভাড়া বাসার একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনার পর থেকে মেয়েটি নিজ বাড়িতে গিয়ে মনমরা হয়ে থাকায় সম্প্রতি বিষয়টি লক্ষ্য করেন তার মা। এক পর্যায়ে তিনি তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ শুরু করলে সে সব ঘটনা খুলে বলে। এরপর রোববার (২ জানুয়ারি) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুমন বণিক সাংবাদিকদের বলেন, 'মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বখাটে প্রেমিক তাকে ধর্ষণ করেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর আমরা আসামি শামীমকে গ্রেফতার করে দুপুরে আদালতে পাঠিয়েছি।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।