ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকছড়ি থেকে যুবলীগ নেতা অপহৃত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
মানিকছড়ি থেকে যুবলীগ নেতা অপহৃত ...

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়ি থেকে ইমান হোসেন (২৭) নামে এক যুবলীগ নেতাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় পরিবার থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

শনিবার (০১ জানুয়ারি) রাত আনুমানিক ৯টার দিকে মানিকছড়ি থেকে বরবিল নিজ বাড়িতে ফেরার পথে তিনি অপহৃত হন। তবে কারা এই ঘটনায় জড়িত তা জানা যায়নি। ঘটনার পর দিন বাড়ির অদূরের জঙ্গল থেকে তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

ইমাম হোসেন মানিকছড়ি তিনটহরী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। তাঁর চাচা শফিকুল ইসলাম ফারুক মানিকছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

শফিকুল ইসলাম জানান, আনুমানিক ৯টার দিকে মানিকছড়ি বাজার থেকে বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটেছে। এরপর থেকে তার কোনো হদিস পাচ্ছিনা। থানায় জিডি করেছি।

ইমানের ছোট ভাই মানিকছড়ি গিরিমৈত্রি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন বলেন, রাতে ভাই (ইনাম) সবশেষ ভাবির সঙ্গে কথা বলেন। বাজার থেকে রওনা দেওয়ার কথা বললেও আর ফেরেননি।

এদিকে পরিবার থেকে ঘটনায় সরাসরি কাউকে দায়ী না করলেও পাহাড়ের আঞ্চলিক একটি দল জড়িত থাকতে পারে বলে জানায় তারা।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনুর আলম জানান, এই বিষয়ে পরিবার থেকে একটি জিডি করা হয়েছে। আমরা তদন্ত করে দেখছি।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।