ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র পেয়ে খুশি শিশুরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র পেয়ে খুশি শিশুরা শীতবস্ত্র পেয়ে খুশি শিশুরা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবারের (বালিকা) শিশুদের হাতে উপহার কম্বল তুলে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে কালের কণ্ঠ শুভসংঘ।  

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরের দিকে কম্বলগুলো পেয়ে শিশু পরিবারে থাকা সবাই উচ্ছ্বাস প্রকাশ করেছে।

সরকারি শিশু পরিবারের শুকতারা খাতুন বলে, 'আমি খুবই খুশি। আজ আমার দু’টি খুশির খবর। আমি আজ এসএসসি পাস করলাম এবং আজই কালের কণ্ঠ শুভসংঘের কম্বল পেলাম। আমি লেখাপড়া করার সময় শীতে কম্বল গায়ে দিয়ে পড়তে বসবো। '

শিশু পরিবারের ছোট্ট শিশু খাদিজা খাতুন শিশু শ্রেণির শিক্ষার্থী। সে জানায়, কম্বল পেয়ে সে খুব খুশি হয়েছে। কম্বলের রঙটি তার খুবই পছন্দ হয়েছে।

এদিন দুপুর ১টার দিকে কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা চুয়াডাঙ্গার সরকারি শিশু পরিবারে (বালিকা) গিয়ে শিশুদের হাতে হাতে কম্বল তুলে দেন। এ সময় শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক রোম্মানা বিলকিস, কালের কণ্ঠ চুয়াডাঙ্গা জেলা কমিটির উপদেষ্টা ও কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মানিক আকবর, নিউজটোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি জামান আখতার, সাংবাদিক মশিউর রহমান, জিহাদ হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক রোম্মানা বিলকিস বলেন, শিশু পরিবারের শিশুদের চোখেমুখে দেখা গেছে খুশির ঝলক। কম্বল পেয়ে শিশুরা খুব খুশি।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।