ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়াইলে ৪০০ শীতার্ত মানুষ পেল বসুন্ধরার কম্বল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
নড়াইলে ৪০০ শীতার্ত মানুষ পেল বসুন্ধরার কম্বল

নড়াইল: নড়াইলের মহিষখোলা পুরাতন বাজারের দিনমজুর দিলু হোসেন বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে মহাখুশি শীতার্তরা।

কম্বল পেয়ে হাসি দিনমজুর দিলু হোসেন বলেন, প্রচণ্ড শীতে কাজে বের হতে পারি না, এই কম্বল গায়ে দিয়ে ভোরে কাজে বের হবো।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের মাঠে নড়াইল সদরের ৪ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এছাড়া জেলায় মোট একহাজার কম্বল দেওয়া হবে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের নড়াইল জেলা সভাপতি ডা. মশিউর রহমান, সহ-সভাপতি ও নড়াইল পৌর মেয়র আনজুমান আরা, নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের প্রধানশিক্ষক মহিতোশ কুমার দে, শুভসংঘের নড়াইল জেলার সাধারণ সম্পাদক নাছিমা হক, সাংগঠনিক সম্পাদক লায়লা সুমন, কালের কণ্ঠের নড়াইল জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাজ্জাদ হোসেন, বাংলানিউজ২৪.কম এর জেলা প্রতিনিধি এম এম ওমর ফারুক, শুভসংঘের সদস্য গাজী মাফুজুর রহমান, এসকে সুজয় প্রমুখ।  

প্রচণ্ড শীতের মধ্যে প্রথমবারের মতো কম্বল পেয়ে খুশি সবাই।

তারা বলেন, প্রচণ্ড শীতে আমরা কষ্ট পাচ্ছি। কিন্তু আমাদের কেউ কিছু দেয় না। ঢাকা থেকে এসে আমাদের এভাবে কম্বল দেয়ায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ।

শুভসংঘের নড়াইল জেলা সভাপতি ও নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মশিউর রহমান বলেন, বসুন্ধরা গ্রুপের এই উপহার নড়াইলের ১ হাজার মানুষের কাছে আমরা পৌঁছে দিচ্ছি। ভবিষ্যতে শুভসংঘের মাধ্যমে মানবিক সক কর্মসূচি চলমান থাকবে।

নড়াইল পৌর মেয়র ও শুভসংঘের সহসভাপতি আনজুমান আরা বলেন, বসুন্ধরা চেয়ারম্যানের এই মানবিক সহায়তা আমাদের অনুপ্রাণিত করে। দেশের আরও ধনী ব্যবসায়ীরা মানুষের কল্যাণে কাজ করবেন এটাই আমরা আশা করি।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।